ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে শিক্ষার্থীদের মেধা বিকাশে সাংস্কৃতিক অনুষ্ঠান 

সিরাজগঞ্জে শিক্ষার্থীদের মেধা বিকাশে সাংস্কৃতিক অনুষ্ঠান 

সিরাজগঞ্জে হৈমবালা বালিকা উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের বার্ষিক পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শিক্ষার্থীদের মানসিক বিকাশ, শারিরীক গঠন ও লেখাপড়ায় উদ্বুদ্ধ করতে শনিবার (১৮ মার্চ) দিনব্যাপি এ সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জোয়ারদার স্কুল অ্যান্ড ক্যাডেট একাডেমি'র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আলাউদ্দিন জোয়ারদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন, স্থানীয় এমপি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গড়তে কোমলমতি শিক্ষার্থীদের স্বাধীনতার ইতিহাস ধারণে চর্চা করাতে হবে। একাডেমিক শিক্ষার পাশাপাশি বাংলাদেশের ইতিহাস ও সংস্কৃতি জ্ঞান অর্জন করার আহবান জানান তিনি।

এ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, পৌর আ’লীগের সভাপতি হেলাল উদ্দিন, আ’লীগ নেতা আনোয়ার হোসেন ফারুক, ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শামীম আরা, পৌর কাউন্সিলর রিয়াদ রহমান, মানিক খান ও আ’লীগ নেতা জাহাঙ্গীর হোসেন প্রমূখ।

অনুষ্ঠানে শিক্ষার্থীরা কবিতা আবৃতি, গজল, গান ও নৃত্য পরিবেশন করে এবং শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় কোমলমতি শিক্ষার্থীসহ অভিভাবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাংস্কৃতিক,অভিভাবক,সমাবেশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত